[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

স্যান্ডেল ছুঁড়ে সিংহদের শাসন করেন এই ব্যক্তি!
প্রকাশ: 12 October, 2018, 2:36 pm |
অনলাইন সংস্করণ

স্যান্ডেল ছুঁড়ে সিংহদের শাসন করেন এই ব্যক্তি!

নিউজ ডেস্ক।।
পর্যটকদের কাছে ইউক্রেনের ক্রিমিয়ার তাগান সাফারি পার্ক অত্যন্ত জনপ্রিয়। কিন্তু কয়েকদিন আগে সেখানে ঘটে গেল গেল অদ্ভুত এক কান্ড। পার্কের পূর্ণবয়স্ক সিংহ কিছুক্ষণের মধ্যে আক্রমণ করতে যাচ্ছে এক পাল সিংহী’কে। নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে ক্যামেরা তাক করে সবাই। আসন্ন লড়াইয়ের আশঙ্কায় পরিবেশ তখন একদম শান্ত! উত্তেজনা আরও বাড়িয়ে এক পর্যায়ে সিংহীদের ঠিকই আক্রমণ করে বসে সিংহ।

ঠিক তখনই হাজির এক ব্যক্তি। সিংহ সম্প্রদায়কে ঝগড়া থেকে দূরে রাখতে হৈ হৈ করে এগিয়ে গেলেন তিনি। এক পর্যায়ে পায়ের এক পাটি স্যান্ডেল খুলে ছুঁড়ে মারেন সিংহের মুখেসাথে সাথেই দৌড় বনের রাজা! সিংহীরাও আতঙ্কিত হয়ে পালিয়ে গেল। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, স্যান্ডেল ছুঁড়ে মারা ব্যক্তিটির নাম ওলেগ জাবকভ। তিনি সাফারি পার্কটির পরিচালক। একারণেই পার্কের সিংহ সম্প্রদায় তাকে ভালো করেই চেনে।

পাশাপাশি ওলেগের ঐ স্যান্ডেল জোড়াকেও চেনে তারা। ওলেগ জানান, তার ওই স্যান্ডেল জোড়া হচ্ছে ‘ম্যাজিক স্লিপার’। সিংহেরা ওই ‘ম্যাজিক স্লিপার’কে খুবই ভয় পায়। তার কথায়, ‘‘সিংহেরা যখন নিয়ম ভেঙে দুষ্টুমি করার চেষ্টা করে, আমি ওই স্লিপার ছুড়ে মারি। ওরা ভয় পেয়ে চুপ করে যায়। নিয়ম তো সবার বেলায় প্রযোজ্য। সিংহ বলে কি তারা নিয়ম মানবে না?’

Spread the love




সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ