[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

সিডিউলের নির্ধারিত তারিখে নির্বাচন না হলে জাতি হতাশ হবে-জাপা মহাসচিব
প্রকাশ: 17 November, 2018, 10:29 am |
অনলাইন সংস্করণ

সিডিউলের নির্ধারিত তারিখে নির্বাচন না হলে জাতি হতাশ হবে-জাপা মহাসচিব

 

পটুয়াখালী প্রতিনিধি ।।
জাতীয় পাটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, নির্বাচনী ট্রেন অনেকটাই এগিয়েছে, জাতীয় পার্টি তিনশ আসনের প্রস্তুতি নিলেও মহাজোটের বগিতেই থাকার সম্ভাবনা প্রায় নিশ্চিত। দুই এক দিনের মধ্যে আমাদের চুড়ান্ত সিদ্ধান্ত জানতে পারবেন।
তিনি গতকাল শুক্রবার দুপুরে পটুয়াখালীর দুমকির আঙ্গারিয়া নিজ গ্রামের বাড়িতে আসেন এবং বাদ জুম্মাহ বাবা-মা’র কবর জিয়ারত শেষে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে কুশল বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
বিএনপির নেতৃত্বাধীন ঐক্য জোটের নির্বাচনের তারিখ পেছানোর দাবি প্রসঙ্গে তিনি বলেন সিইসি নির্বাচনী তফসিল ঘোষনা করেছেন, সিডিউল’র নির্ধারিত তারিখেই হওয়া উচিত, না হলে জাতি আশাহত হবে বলে মনে করেন তিনি। তিনি কোন আসনে নির্বাচন করবেন এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে আরো কয়েকদিন অপেক্ষা করতে বলেন। বিএনপি নির্বাচনে আসায় তার জয়ের বিষয়ে কোন বিরুপ প্রভাব পড়বে কিনা জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের মাঠে কাউকে দুর্বল ভাবার সুযোগ নেই, তবে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। এসময় তার সাথে ছিলেন জেলা জাতীয় পর্টির সভাপতি আঙ্গারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সুলতান হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক জাকির মাহমুদ সেলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। এর আগে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তার নিজ বাড়ির মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি এইচ এম এরশাদসহ জাতীয় নেতৃবৃন্দ এবং দেশের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া মিলাদের আয়োজন করেন ।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ