[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

সমাপনী পরীক্ষা দেওয়া হলো না ঈশার
প্রকাশ: 25 November, 2018, 6:53 am |
অনলাইন সংস্করণ

সমাপনী পরীক্ষা দেওয়া হলো না ঈশার

চট্রগ্রাম প্রতিনিধি।।

প্রাথমিক সমাপনী পরীক্ষা দেওয়া হলো না বিনিনিহারা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ঈশা আকতারের (১২)। তার আগেই ঘাতক বাস কেড়ে নিলো প্রাণ। রোববার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে পটিয়ার ছিলা শাহ মার্কেটের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ঈশা আকতার পটিয়ার বিনিনিহারা এলাকার দিদারুল ইসলামের মেয়ে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সে প্রাথমিক সমাপনী পরীক্ষা দিতে ওই জায়গায় বাসের জন্য অপেক্ষা করছিল। তার পরীক্ষার কেন্দ্র ছিল শান্তির হাট কুসুমপুরা সরকারি উচ্চ বিদ্যালয়।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ