[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

মির্জাগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন
প্রকাশ: 16 December, 2018, 11:01 am |
অনলাইন সংস্করণ

মির্জাগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি ।।

পটুয়াখালীর মির্জাগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।  রবিবার সকালে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের সূচনা করা হয়। প্রত্যুষে সকল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন,উপজেলা মুক্তিযোদ্ধা ফলকে পুস্পস্তবক অর্পন, কুচকাওয়াজ অনুষ্টান, প্রীতি ফুটবল খেলা,মসজিদ-মন্দিরে বিশেষ প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন,উপজেলা পরিষদ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোকসজ্জা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল সারে আটটায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল জাকী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্টানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী।

উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী মোঃ আল-আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক মোঃ ইউনুচ আলী সরদার, মোঃ ইসমাইল হোসেন মৃধা, মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুমুর রহমান বিশ্বাস, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মোঃ শফিকুল ইসলাম মহাসিন মৃধা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামসহ যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকতাগন। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা শারীরিক কসরত করেন এবং নেচে গেয়ে বিজয় দিবস উদযাপন করা হয়। শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ