[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

মির্জাগঞ্জের উন্নয়নে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন – এড.শাহজাহান মিয়া
প্রকাশ: 19 December, 2018, 11:12 am |
অনলাইন সংস্করণ

মির্জাগঞ্জের উন্নয়নে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন – এড.শাহজাহান মিয়া

পটুয়াখালী প্রতিনিধি।।
আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে পটুয়াখালী- ১ (পটুয়াখালী সদর- মির্জাগঞ্জ ও দুমকি) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আলহাজ্ব মোঃ শাহজাহান মিয়া বলেছেন, উন্নয়ন ও জনগনের প্রতীক হচ্ছে নৌকা। নৌাকায় ভোট দিলে দেশের ও জনগনের উন্নয়ন হয়। নৌকার কর্নধর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টিতে দক্ষিন অঞ্চল আজ শিল্প এলাকায় পরিনত হতে যাচ্ছে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ জ্বলছে। পায়রা বন্দর নির্মানের ফলে পাল্টে যাচ্ছে দক্ষিন অঞ্চলসহ গোটা বাংলার চিত্র। বর্তমান সরকারের সবচেয়ে বড় অবদান হচ্ছে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান প্রকল্প। স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপান্তরিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনে।

গতকাল সন্ধ্যায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ও আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে  প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির দ্বারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০ ডিসেম্বর আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বিশ্ব মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবেন।

ঊঠান বৈঠকে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. মোঃ হারুন-অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. বাবু শৈলেন চন্দ্র, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য খান মোঃ আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী আতাহার উদ্দিন আহাম্মেদ, যুগ্ন আহŸায়ক মোঃ জসিম উদ্দিন জুয়েল, মাধবখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লাভলু কাজী, আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মেদ ও মনিরুল ইসলাম তালুকদার সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ