[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

ভালবাসার জন্য পটুয়াখালীতে মাদরাসা ছাত্রী দুই বোনের আত্মহত্যা
প্রকাশ: 17 November, 2018, 11:05 am |
অনলাইন সংস্করণ

ভালবাসার জন্য পটুয়াখালীতে মাদরাসা ছাত্রী দুই বোনের আত্মহত্যা

রাঙ্গাবালী প্রতিনিধি।।
একই ছেলেকে ভালবেসে না পাওয়ার আশংকায় মাদরাসা ছাত্রী দুই বোন এক সাথে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলো মহাসিন চৌকিদারের মেয়ে শোভা (১১) ও পানপট্রি গ্রামের বিপুল মৃধার মেয়ে রোজিনা (১২)। তারা দুজন চাচাতো-ফুফাতো বোন এবং চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, চরমোন্তাজ ইউনিয়নের জনৈক ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দু’বোনই বিষয়টি জানতে পারে। দু’বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে,দুঃখে ও অভিমানে শুক্রবার দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।
মৃত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিকে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।
রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ