[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

বিক্রি হওয়া নবজাতক ফিরে পেল মায়ের কোল
প্রকাশ: 23 November, 2018, 7:04 am |
অনলাইন সংস্করণ

বিক্রি হওয়া নবজাতক ফিরে পেল মায়ের কোল

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বিক্রি হওয়া নবজাতককে ফিরে পেলেন মা। গত বুধবার দৈনিক বাংলাদেশের খবর পত্রিকায় ‘তৃতীয় কন্যা হওয়ায় স্ত্রীকে তালাক, ৯ দিনের মেয়েকে বিক্রি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর সেই নবাজাতককে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন। দৌলতপুর থানার ওসি তদন্ত আজগার আলী জানান, পরপর তিন কন্যাসন্তানকে জন্ম দেওয়ায় স্ত্রীকে তালাক দিয়ে মাত্র নয় দিনের কন্যাশিশুকে বিক্রি করে দেয় উপজেলার খলিসাকুণ্ডি ইউনিয়নের পাইকপাড়া এলাকার রবিউল ইসলাম। সেই খবর পত্রিকায় পড়ে পুলিশ ওই এলাকা পরিদর্শনে যায়। সেখানে গিয়ে শিশুটিকে না পাওয়ায় রবিউলকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। বুধবার শিশুটিকে থানায় হাজির করে রবিউল। এরপর শিশুটিকে তার মায়ের কোলে তুলে দেওয়া হয়।

কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম বলেন, খবরটি নজরে আসা মাত্রই শিশুটি উদ্ধারের জন্য নির্দেশ দেওয়া হয়। শিশুটিকে উদ্ধার করা হয়। তাকে মা জেসমিন আক্তারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। তিনি জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, দৌলতপুর উপজেলার খলিসাকুণ্ডি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের রবিউল ইসলামের সঙ্গে একই এলাকার জেসমিনের গত ১০ বছর আগে বিয়ে হয়। বিয়ের পরে সুখেই ছিল তাদের সংসার। পরে তাদের দুটি কন্যাসন্তান হয়। তারপর ৭ নভেম্বর আরেকটি কন্যাসন্তানের জন্ম দেন জেসমিন। এ নিয়ে তিনটি সন্তানের জন্ম দেন তিনি। এ কারণে তাকে তালাক দেয় তার স্বামী রবিউল। পরে স্থানীয় মাতব্বররা মিলে দর কষাকষি করে ওই শিশুকে ১ লাখ ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ