[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

ফেসবুক লাইভে স্কুলছাত্রীকে মারধর, কলাপাড়ার এক কলেজ ছাত্রসহ গ্রেফতার ৬
প্রকাশ: 24 November, 2018, 6:59 am |
অনলাইন সংস্করণ

ফেসবুক লাইভে স্কুলছাত্রীকে মারধর, কলাপাড়ার এক কলেজ ছাত্রসহ গ্রেফতার ৬

কলাপাড়া নিউজ।।

বরিশাল নগরীতে প্রেমের সম্পর্কের জেরে এক স্কুলছাত্রীকে মারধরের দৃশ্য ফেসবুকে লাইভ করায় ছয় যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হচ্ছে- কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের বেতমোর গ্রামের আবুল হাসান হাওলাদারের ছেলে ও সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের ছাত্র তানভির হোসেন আরিফ, ইমরান হোসেন তুষার, তাজবির রায়হান, তাজিবুল হাসান সায়েম, ফয়সাল হোসেন ও সিয়াম হোসেন। বাকিদের  বাড়ি নগরীর বিভিন্ন এলাকায় ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ ও মিডিয়া শাখার সদস্য ওবায়দুল হক জানান, প্রেমের সম্পর্কের জের ধরে গত ১৮ নভেম্বর ওই স্কুলছাত্রীকে গ্রেফতার তানভিরসহ অন্যরা নগরীর শেষ প্রান্তে শহীদ আব্দুর রব সেরনিয়াত (দপদপিয়া) সেতুর ঢালে ডেকে নেয়। সেখানে ফেসবুক লাইভ করে স্কুলছাত্রীকে সকলে মিলে মারধর করে। ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমানের নজরে আসে। তার নির্দেশে বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আসাদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা কোতোয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শুক্রবার দুপুরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত পলাতক বাকি দুইজনকেও গ্রেফতারে পুলিশের সাইবার ক্রাইম টিম কাজ করছে।

গ্রেফতার যুবকদের স্বজনরা জানান, ওই মেয়রে চরিত্র বলতে কিছু ছিল না। ওই মেয়ে তিন যুবকের সঙ্গে একই সঙ্গে প্রেম করে আসছিল। সম্প্রতি বিষয়টি ওই তিন যুবক জানতে পারে। এছাড়া প্রেমের সম্পর্কের কারণে ওই তিন যুবকের কাছ থেকে মেয়েটি টাকা ও দামি গিফট হাতিয়ে নিত। এসব কারণে মেয়েটির ওপর তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ