[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

পটুয়াখালী-৪ আসনে মুহুর্তে মুহুর্তে আ’লীগের প্রার্থী তালিকা প্রকাশ হচ্ছে !
প্রকাশ: 22 November, 2018, 10:54 am |
অনলাইন সংস্করণ

পটুয়াখালী-৪ আসনে মুহুর্তে মুহুর্তে আ’লীগের প্রার্থী তালিকা প্রকাশ হচ্ছে !

কলাপাড়া নিউজ।।
পটুয়াখালী-৪(কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী)আসনে বিএনপির প্রার্থী একরকম চুড়ান্ত হলেও আওয়ামী লীগের মনোনয়ন কে পাচ্ছেন এ নিয়ে চলছে কর্মী ও সমর্থকদের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তে মুহুর্তে আ’লীগের প্রার্থী তালিকা প্রকাশ হচ্ছে। এতে একেক প্রার্থীর সমর্থকরা আনন্দিত হলেও অণ্য প্রার্থীদের সমর্থকদের মধ্যে নেমে আসছে হতাশা।
কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী জানান, দলীয়ভাবে ২৫ নভেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে, কেন্দ্র থেকে এ ঘোষনা দেয়া হয়েছে। কিন্তু এখন যাদের নাম প্রকাশ হচ্ছে এটাকে তারা গুজব বলছেন। পটুয়াখালী-৪ আসনে আওয়ামীলীগ থেকে ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
বিএনপি থেকে চার জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশাররফ হোসেনের মনোনয়ন অনেকটা চুড়ান্ত বলে একাধিক সূত্রে জানা গেছে। অপর মনোনয়ন প্রত্যাশীরা হলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আলহাজ্জ মানরুজ্জামান মনির ও বিএনপি নেতা গাজী গোলাম সরোয়ার।
একাধিক সূত্র মতে, গত কয়েকদিন ধরে এ আসনে আওয়ামীলীগ থেকে বর্তমান সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান ও জেলা আওয়ামীলীগের সদস্য ও আলহাজ্ব জালাল উদ্দিন কলেজের অধ্যক্ষ মহিব্বুর রহমান দলীয় মনোনয়ন পেয়েছেন বলে প্রার্থীদের সমর্থকরা নিজ নিজ ফেসবুকে প্রচার চালায়। বিভিন্ন সূত্রের বরাত দিয়ে কখনও মহিব্বুর রহমান কখনও মাহবুবুর রহমান মনোনয়ন পাচ্ছেন বলে প্রচার চালাচ্ছে। এতে দ্বিধাবিভক্ত হয়ে পড়ছে সমর্থকরা। অথচ কেন্দ্র থেকে প্রার্থী তালিকা প্রকাশ হয়নি।
এ আসনে দুই-তিন ধরে আওয়ামীলীগ থেকে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে অধ্যক্ষ মহিব্বুর রহমানের নাম। এরআগে এ আসনে মাহবুবুর রহমান, আলাউদ্দিন আহমেদ ও আবদুল্লাহ আল ইসলাম লিটনের নাম বেশি আলোচিত হয়েছে।
এ ব্যাপারে অধ্যক্ষ মহিব্বুর রহমান বলেন, আগামী ২৪ তারিখ চুড়ান্ত তালিকা প্রকাশ হবে। তখনই বিস্তারিত জানা যাবে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ