[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

পটুয়াখালী-৪ আসনে বিএনপির ৪ মনোনয়ন প্রত্যাশীর মনোনয়ন সংগ্রহ
প্রকাশ: 16 November, 2018, 3:46 am |
অনলাইন সংস্করণ

পটুয়াখালী-৪ আসনে বিএনপির ৪ মনোনয়ন প্রত্যাশীর মনোনয়ন সংগ্রহ

কলাপাড়া নিউজ।।

পটুয়াখালী-৪( কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনে বিএনপির ৪ জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। কেন্দ্রীয় কার্যালয় থেকে মিছিল সহকারে নিজ নিজ সমর্থনে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তাঁরা হলেন কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশাররফ হোসেন, সাবেক এমপি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মো. মনিরুজ্জামান মনির ও উপজেলা বিএনপি নেতা গাজী গোলাম সরোয়ার।

দীর্ঘদিন ধরে কলাপাড়া উপজেলা বিএনপি দুটি গ্রুপে প্রকাশ্যে মিছিল, মিটিং ও সভা এবং পৃথক দলীয় অফিস নিয়ে দলীয় কর্মসূচী পালন করছে। দলীয় মনোনয়ন ক্রয়েও দৃশ্যত এ কোন্দল দেখা গেছে। বিএনপির নেতাকর্মীদের দাবি কোন্দল মিটিয়ে দু’গ্রুপ এক সাথে রাজনীতি করলে কলাপাড়া আসনটিতে বিএনপি জয়লাভ করতে পারে। সেক্ষেত্রে নেতাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। ১৯৭৯ সালের পর এ আসনটি জাপা ও আওয়ামীলীগের দখলে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ