[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

পটুয়াখালী-১ আসনে আলী আশ্রাফের গণসংযোগে
প্রকাশ: 18 October, 2018, 11:40 am |
অনলাইন সংস্করণ

পটুয়াখালী-১ আসনে আলী আশ্রাফের  গণসংযোগে

পটুয়াখালী প্রতিনিধি ।।
“আমি নিজের জন্য নয়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূত হয়ে আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চাইতে এসেছি”। বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও অপরাজনীতিতে দেশের মানুষ রাজনীতির প্রতি অনিহা প্রকাশ করছে। তাই দেশ রতœ শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের উন্নয়শীল মনোভাবকে শ্রদ্ধা জানিয়ে তরুন রাজনীতিকে প্রাধান্য দিন।

বৃহস্পতিবার কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী আশ্রাফ পটুয়াখালী -১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনের নির্বাচনী এলাকায় গণসংযোগ ও পথসভায় এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসুন। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং দেশকে অসম্প্রদায়িক দেশ হিসেবে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিন। এ সরকারের উন্নয়নে দেশ এখন সমৃদ্ধশালী দেশে পরিনত হয়েছে। এখন আর দেশে হানাহানি নাই। প্রধানমন্ত্রী যাকে যোগ্য মনে করে মনোনয়ন দেবেন আমি তার পক্ষেই কাজ করবো।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পটুয়াখালী লেবুখালী ফেরীঘাটে পৌছালে অন্তত পাঁচ শতাধিক মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এই তরুন নেতাকে বরন করেন। পরে লেবুখালীর পাগলার চত্বরে লেবুখালী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক পথ সভায় দক্ষিনাঞ্চলে প্রধানমন্ত্রীর উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। পরে তিনি দুমকি বাজার ও বগা ফেরীঘাটসহ বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরনের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান। এসময় তার সাথে জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শামীমুজ্জামান কাসেমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ