[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

নৌকায় ভোট চাইলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান মোহন
প্রকাশ: 3 November, 2018, 6:17 am |
অনলাইন সংস্করণ

নৌকায় ভোট চাইলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান মোহন

পটুয়াখালী প্রতিনিধি।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান মোহন মিয়া।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার বদরপুর ইউনিয়নের শিয়ালী বাজারে ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান মানিক এর সভাপতিত্বে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত গণসংযোগ সভায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক দুই দুইবার নির্বাচিত ভিপি বর্তমান পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান মোহন মিয়া বলেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারকে হত্যা করে আওয়ামীলীগসহ মুক্তিযুদ্ধের চেতনা নিশ্চিহ্ন করার অপচেষ্টা করেছিল। পরবর্তীতে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকেসহ দলের শীর্ষ নিতাদেরকেও হত্যা করার জন্য প্রকাশ্য দিবালোকে গ্রেনেড হামলা করে দলের ২৪জন নেতাকে নির্মমভাবে হত্যাকরে এবং তিন শতাধিক নেতাকর্মীকে রক্তা জখম করে। এ ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে।
গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক এগিয়ে নিয়েছে। দেশ আজ বিশ্বের দরবারে একটি আধুনিক উন্নত মডেল রাস্ট্রে পরিনত করেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার জন্য উপস্থিত হাজার হাজার নারী পুরুষ ও যুবক যুবতীদের প্রতি আহবান জানান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান খান, সদস্য ও দুমকি উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান সিকদার, মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, জেলা পরিষদ সদস্য মোঃ মোহসীন, শ্রীরামপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, যুবলীগ নেতা আবুল বশার সোহাগ, পটুয়াখালী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক তানভীর হাসান আরিফ, ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রমুখ। গণসংযোগ সভায় জেলা, উপজেলা, ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ড থেকে শত শত নারী পুরুষ মিছিল সহকারে সভাস্থলে উপস্থিত হয়ে এক বিশাল জনসভায় রূপান্তরিত হয়।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ