[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

তুষার বউ
প্রকাশ: 23 November, 2018, 6:45 am |
অনলাইন সংস্করণ

তুষার বউ
নিউজ ডেস্ক।।

শীতের মৌসুমে তুষার হাত দিয়ে জমাট করে বা দলা পাকিয়ে বল থেকে শুরু করে বিভিন্ন রকম জিনিস তৈরির বিষয়টি সবারই কম-বেশি জানা রয়েছে। কেউ কেউ তুষার দিয়ে মানুষের অবয়ব তৈরি করে। তবে তুষার দিয়ে তৈরি একটি মানবী সবার দৃষ্টি কেড়েছে। কানাডায় তুষার দিয়ে তৈরি মানবীকে ভারতীয় নব বউ রূপে সাজানো হয়েছে। খবর এনডিটিভি।

বরফে ঢাকা রাস্তায় দাঁড়িয়ে থাকা এ মানবীর গলায় সোনালি হার, কানে দুল, মাথায় টিকলি, নাকে নথ, আইল্যাশ লাগানো দীঘল কালো চোখ, আর মাথায় লাল ওড়না। ঠিক যেন নতুন বউ দাঁড়িয়ে আছে। এই পথ দিয়ে যাতায়তকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে এই তুষার বউ। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি পোস্ট হতেই ঝড় তুলেছে ‘সাড্ডি জুলিয়েট’ নামের এই তুষার বউ।
ছবিটি পোস্ট হওয়ার ৫ দিনের মধ্যেই শুধু টুইটারেই ৮৪ হাজারের বেশি ‘লাইক’ পড়েছে। ইনস্টাগ্রাম আর ফেসবুকেও অজস্র লাইক আর শেয়ার হয়েছে। কানাডার ব্রাম্পটন শহরের বাসিন্দা জাস্সু কিংড়া ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন। এরপর ইশা নামের এক টুইটার ব্যবহারকারী তা শেয়ার করলে ছবিটি ভাইরাল হয়। টুইটটি ৮৬ হাজারের বেশি লাইক পায় এবং ২১ হাজারেরও বেশি রিটুইট হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা এ তুষার মানবীর নানা নাম দিয়েছেন। কেউ বলেছেন, ‘ফারাহ দ্য স্নো জাট্টি’ কারো মতে ‘ফ্রস্টি দ্য আন্টি’। কারো কারো মতে এটি এ যাবৎকালের সেরা তুষার মানবী।

Spread the love




সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ