[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

পটুয়াখালী-১ আসনে নৌকা’র প্রচারনায় নেমেছে ব্যবসায়ী চেম্বার নেতৃবৃন্দ
প্রকাশ: 17 December, 2018, 12:08 pm |
অনলাইন সংস্করণ

পটুয়াখালী-১ আসনে নৌকা’র প্রচারনায় নেমেছে ব্যবসায়ী চেম্বার নেতৃবৃন্দ

পটুয়াখালী প্রতিনিধি।।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে আওয়ামীলীগ ও মহাজোটের মনোনীত নৌকা মার্কার প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মো: শাহজাহান মিয়া এর সমর্থনে দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নৌকার নির্বাচনী প্রচারনা শুরু করেছে।
১৭ ডিসেম্বর বেলা ১১টায় চেম্বার মিলনায়তনে চেম্বারের সভাপতি মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে পটুয়াখালীতে তাপ বিদ্যুৎ কেন্দ্র, লেবুখালী ব্রীজসহ বিভিন্ন উন্নয়নমূলক মেঘা প্রকল্প বাস্তবায়ন ও ব্যবসায়ীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর নৌকা মার্কার পক্ষে সাংবাদিক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্যে মহিউদ্দিন আহমেদ বলেন উন্নয়নের অদম্য যাত্রায় এগিয়ে চলছে বাংলাদেশ। দেশরতœ শেখ হাসিনার উদ্যোগে পটুয়াখালী জেলার সর্বত্র বড় বড় উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়িত হচ্ছে। দেশব্যাপী ব্যাপক উন্নয়নের সাথে পদ্মা বহুমূখি সেতুসহ ব্যবসাবান্ধব উন্নয়নসমূহ চলমান অবস্থায জাতীয় সংসদ নির্বাচন। এ অবস্থায় দেশ ও জাতির সর্বোচ্চ স্বার্থ বিবেচনায় ব্যবসায়ী সমাজের জন্য সম্ভাবনাময় সকল উন্নয়ন প্রকল্পসমূহের সফল বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার প্রতি পটুয়াখালী জেলার ব্যবসায়ীদের মূখ্র সংগঠন দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে পূর্ণ সমর্থন জ্ঞাপন করে পটুয়াখালী-১ আসনসহ জেলার সকল আসনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য ব্যবসায়ীসহ জেলাবাসীর প্রতি বিশেষভাবে অনুরাধ জানান মহিউদ্দিন।
চেম্বার সভাপতি মহিউদ্দিন বলেন নৌকার বিজয় হলে দেশের ব্যবসা-বানিজ্যসহ সকল ক্ষেত্রে অগ্রসরতার গতিশীলতায় লাভবান হবে বাংলাদেশ। তাই তিনি ব্যবসায়ীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায ভোট দিয়ে ব্যবসাবান্ধব, জনকল্যানকর সরকার গঠনের সহায়তা করার আহবান জানান্ চেম্বার সভাপতি।
পরে চেম্বারের সভাপতি মহিউদ্দিন আহমেত চেম্বারের পরিচালক ও শতাধিক ব্যবসায়ীদের নিয়ে চেম্বার ভবন হতে নিউমার্কেট পর্যন্ত সড়ক এলাকায় ভোটার সাধারনের মাঝে নৌকার লিফলেট বিতরন করে গণসংযোগ করেন।
এ সময় তার সাথে ছিলেন চেম্বারের সহ-সভাপতি খন্দকার ফরহাদুজ্জামান বাদল, পরিচালক সাইদুর রহমান লেলিন, মো: জাহাঙ্গীর হোসেন, এড. হাফিজুর রহমান, শোয়েব, এনামুল হকসহ পরিচালকবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ