[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

ঝালকাঠিতে শিক্ষকের থাপ্পড়ে পরীক্ষার্থী আহত
প্রকাশ: 15 October, 2018, 1:20 pm |
অনলাইন সংস্করণ

ঝালকাঠিতে শিক্ষকের থাপ্পড়ে পরীক্ষার্থী আহত

ঝালকাঠি প্রতিনিধি।।
ঝালকাঠিতে এক শিক্ষকের থাপ্পড়ে সুব্রত মিস্ত্রিী (১৪) এক পরীক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনায় শিক্ষক মঞ্জুরুল হকের বিরুদ্ধে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন আহত শিক্ষার্থীর মা লিলা মিস্ত্রী।
তিনি অভিযোগ করেছেন উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মঞ্জুরুল হকের থাপ্পড়ে তার ছেলে সুব্রত মিস্ত্রী (১৪) আহত হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) বিদ্যালয়ের নির্বাচনী পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে। ওইদিন বিকেলে তাকে ঝালকাঠি সদর হাসপাতে ভর্তি করা হয়। সদর হাসপালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

জানা গেছে, গত শনিবার ফিনান্স বিষয়ে নির্বাচনী পরীক্ষা চলাকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে হলের বাইরে যাবার জন্য শিক্ষক মঞ্জুরুল হকের কাছে অনুমতি চায় সুব্রত মিস্ত্রী। শিক্ষক তাকে বাইরে যেতে অনুমতি দেয়নি। সুব্রত মিস্ত্রীর কিডনিতে সমস্যা থাকার কারনে প্রকৃতি ডাকের বেগ বেশি হওয়ায় শিক্ষকের নির্দেশ উপেক্ষা করে সে বাইরে যায়। ক্ষিপ্ত হয়ে শিক্ষক মঞ্জুরুল হক পরীক্ষার্থী সুব্রত মিস্ত্রীকে মারধর করেন। এতে সুব্রত মিস্ত্রির বাম কানে মারত্মক জখম হয়। এতে ওই কানে শোনা বন্ধ হয়ে যায়।

এ ব্যাপারে শিক্ষক মনজুরুল হক বলেন, ‘আমি আস্তে একটি চড় দিয়েছি। তেমন কিছুই হয়নি। একটি পক্ষ আমাকে হেনস্থা করার জন্য এটি করেছে। তার পরেও আমরা এ বিষয়টি মিমাংসা করেছি।’
এ ব্যাপারে উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনিসুর রহমান পলাশ বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ