[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

ছাত্রী উত্যক্তের জেরে বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষ
প্রকাশ: 11 November, 2018, 8:25 am |
অনলাইন সংস্করণ

ছাত্রী উত্যক্তের জেরে বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষ

বরিশাল প্রতিনিধি।।

উত্যক্ত করার জের ধরে শুক্রবার (৯ নভেম্বর) রাতে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে শিক্ষক ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র আকবর বেগ জানান, চার সহপাঠী (ছাত্রী) নিয়ে তিনি ওই রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন চরআইচা গ্রামে ঘুরতে যান। এ সময় ওই এলাকার একদল যুবক তাকে লাঞ্ছিত এবং ছাত্রীদের সঙ্গে অসৌজন্যমুলক আচরণ করে। এ খবর বিশ্ববিদ্যালয় এলাকায় পৌঁছলে কয়েকশ ছাত্র ছাত্রবাস থেকে বেরিয়ে চরআইচা গ্রামের দিকে যান। এ সময় স্থানীয়দের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, এ ঘটনায় অভিযুক্ত চর আইচা গ্রামের চার যুবকের নাম উল্লেখ করে লাঞ্ছিত ছাত্র আকবর বেগ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। কর্তৃপক্ষ ওই অভিযোগ পুলিশকে দিয়েছে। তকে অভিযুক্তরা আত্মগোপন করায় এ পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

Spread the love




সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ