[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

গলাচিপায় রনিসহ ৬জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
প্রকাশ: 21 December, 2018, 11:42 am |
অনলাইন সংস্করণ

গলাচিপায়  রনিসহ ৬জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বিএনপি’র প্রার্থী গোলাম মাওলা রনিসহ ৬জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বৃহস্পতিবার রাতে গলাচিপা থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাকি আসামিরা হলেন- জেলা বিএনপির সহ-সভাপতি শাহজাহান খান, রনির ভাই সরোয়ার হোসেন, শ্যালক মকবুল হোসেন, চিকনিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিপলু খান ও শাহ আলম সানু।

আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম-আহবায়ক ও গলাচিপা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক মেহেদী মাসুদ এ মামলা দায়ের করেন।

সদ্য বিএনপিতে যোগ দেয়া পটুয়াখালী-৩ আসনে বিএনপি প্রার্থীর পক্ষে গত ১৫ ডিসেম্বর গলাচিপা সদরের মদিনা মসজিদ এলাকায় গন-সংযোগ চালানোর সময় তার স্ত্রী কামরুন্নাহার রুনুর গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এরপর এক কর্মীর সাথে কথিত টেলি কথোপকথনের থানা ঘেরাওয়ের নির্দেশ দেয়ার একটি অডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সৃষ্টি হয়।

গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ জানান, ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় গোলাম মাওলা রনিসহ ৬ জনের নামে একটি অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করা হয়েছে।

তবে সাবেক এমপি ও ধানের শীষের প্রার্থী গোলাম মাওলা রনি এই মামলার অভিযোগ ‘মিথ্যা ও ভিত্তিহীন’ বলে দাবি করেছেন।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ