[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কুয়াকাটায় জবাই করে হত্যা করা হয় কাওসারকে, দুই ভাই গ্রেফতার
প্রকাশ: 15 December, 2018, 8:16 am |
অনলাইন সংস্করণ

কুয়াকাটায় জবাই করে হত্যা করা হয় কাওসারকে, দুই ভাই গ্রেফতার

মির্জাগঞ্জ(পটুয়াখালী)প্রতিনিধি।।

মির্জাগঞ্জে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মোঃ কাওসার (২২) কুয়াকাটায় নিয়ে হত্যাকান্ডের পরিকল্পনাকারী ও মূলহোতা সাইদুর রহমান (১৮) ও তার সহযোগী খালাতো ভাই মোঃ সজীব (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। এ সময়  ছিনতাই হওয়া মটরসাইকেলটি উদ্ধার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

মির্জাগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ শাহআলম জানান,গত বুধবার বিকালে উপজেলার সুবিদখালী থেকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুরতে যাওয়ার কথা বলে কুয়াকাটা সৈকতের মাঝিবাড়িরর নির্জন এলাকায় নিয়ে খালাতো ভাই সজীবের সহযোগীতায় কাওসারকে গলাকেটে হত্যা করে মটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে হত্যাকান্ডের পরিকল্পনাকারী ও মূলহোতা সাইদুর রহমান।

গ্রেফতারকৃত সাইদুরের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহঃস্পতিবার রাত ৩টায় উপজেলার ঝাটিবুনিয়া গ্রাম থেকে সজীবকে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার সুবিদখালী কলেজের পিছন থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

সাইদুর মালয়েশিয়া প্রবাসী আঃ রশিদ মিয়া ও সজীব সৌদি প্রবাসী সাগরদীপের ছেলে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় মহিপুর থানা পুলিশ কুয়াকাটা সৈকতের মাঝিবাড়ী এলাকা থেকে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক কাওসার (২২) এর গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত কাওসার মির্জাগঞ্জ উপজেলার দেউলী গ্রামের মোঃ ফারুক হাওলাদারের ছেলে ।

এ ব্যাপারে নিহতের বাবা মোঃ ফারুক হাওলাদার বুধবার রাতে অজ্ঞাতনামা উল্লেখ করে মহিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে মহিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম জানান। গ্রেফতারকৃতদের শুক্রবার বিকেলে মহিপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ