[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কুড়িগ্রামে প্রেসক্লাবের সভাপতি রেজা ও সম্পাদক আমিনুর
প্রকাশ: 12 December, 2018, 10:54 am |
অনলাইন সংস্করণ

কুড়িগ্রামে প্রেসক্লাবের সভাপতি রেজা ও সম্পাদক আমিনুর

কুড়িগ্রাম প্রতিনিধি।।

কুড়িগ্রামে জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। অনিরুদ্ধ রেজাকে সভাপতি এবং আমিনুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বুধবার দুপুর আড়াইটায় কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদি এই কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি তিনজন যথাক্রমে এম.এ আযম (দৈনিক করতোয়া), ফজলে রাব্বী এ্যান্টনী (দৈনিক আমার বার্তা), খাজা ময়েনউদ্দিন চিশতি (দৈনিক সংবাদ প্রতিদিন), সহ-সাধারণ সম্পাদক মো. রাশিদুল ইসলাম (দৈনিক বাংলাদেশের খবর), সাংগাঠনিক সম্পাদক নুরুল ইসলাম (দৈনিক জনতা), দফতর সম্পাদক সাইফুল আলম তুহিন (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক আলমগীর হোসাইন (এসটিভি বাংলা), ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রফিক (বাংলার চোখ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন লিটন (দৈনিক দেশকাল), সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান (ট্রাইব্যুনাল ও দৈনিক এশিয়া বাণী), আইটি সম্পাদক সৌরভ কুমার ঘোষ (আমাদের সময় ডটকম), মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন (দৈনিক আমাদের নতুন সময়)। কার্যনির্বাহী সদস্য তিন জন হচ্ছেন- এমএ তালেব (দৈনিক গণজাগরন), সুলতান আহমেদ (সিএনএন বাংলা টিভি) ও সাইফুর রহমান শামীম (দৈনিক বর্তমান প্রতিদিন)।

Spread the love




সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ