[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়া হাসপাতালে গর্ভবর্তী মায়ের মৃত্যু
প্রকাশ: 2 November, 2018, 7:18 am |
অনলাইন সংস্করণ

কলাপাড়া হাসপাতালে  গর্ভবর্তী মায়ের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার অভাবে নাজমা বেগম (৩০) এক গর্ভবতী মায়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ মৃত্যুর ঘটনা ঘটেছে। স্বজনরা এ মৃত্যুর জন্য হাসপাতালের চিকিৎসকদের দাযী করেছেন।
প্রসূতি নাজমা কেগমের স্বামী লিটন মল্লিক জানান, উপজেলার লালুয়া ইউনিয়নের মঞ্জুপাড়া গ্রামের বাসায় বসে নাজমা অসুস্থ্য হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাকে দীর্ঘক্ষণ কোন চিকিৎসা না দিয়ে বসিয়ে রাখা হয়। একপর্যায়ে নাজমার অবস্থার অবনতি হলে তাকে বরিশাল নেয়ার পরামর্শ দেয় ডাক্তাররা। হাতে টাকা না থাকায় বাড়ি থেকে টাকা সংগ্রহের জন্য হাসপাতাল থেকে বের হয়ে ফিরে এসে দেখেন তার স্ত্রী মারা গেছে। ডাক্তারদের দায়িত্বে অবহেলার কারণে এ মৃত্যুর ঘটনা ঘটেছে বলে লিটন মল্লিক অভিযোগ করেন।
এ ব্যাপারে কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা.জে এইচ খান লেলীন জানান, নাজমা বেগমের এর আগেও সিজারিয়ান অপারেশন হয়েছে। এবার বাড়িতে বসে স্বাভাবিক প্রসব করানোর চেষ্টা করায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে আসে। রোগীর জন্য রক্ত সংগ্রহের জন্য বলা হলে তা সংগ্রহ করতে না পারায় নাজমার মৃত্যু হয়েছে।
উল্লেখ্য, কলাপাড়া হাসপাতালে সিজারিয়ান অপারেশন বন্ধ থাকায় গত কয়েক বছরে একাধিক গর্ভবতী মা ও শিশুর মৃত্যু হলেও উন্নত চিকিৎসা সরঞ্জাম থাকলেও কলাপাড়া হাসপাতালে সিজারিয়ান অপারেশন বন্ধ রয়েছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ