[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় স্বাস্থ্য প্রশাসকের উপস্থিতিতে স্বাস্থ্য বিভাগের অনিয়ম তুলে ধরেন তৃনমূলের ভূক্তভোগীরা
প্রকাশ: 22 December, 2018, 8:26 am |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় স্বাস্থ্য প্রশাসকের উপস্থিতিতে স্বাস্থ্য বিভাগের অনিয়ম তুলে ধরেন তৃনমূলের ভূক্তভোগীরা

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রগুলো নিয়মিত খোলা থাকে না, ডাক্তার পাওয়া যায় না এবং টাকা ছাড়া কোন ঔষধ পাওয়া যায় না। শনিবার সকাল ১০টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে “ইউনিয়ন পর্যায়ে সরকারী স্বাস্থ্যসেবা বিষয়ক সামাজিক নিরীক্ষা” শীর্ষক মতবিনিময় সভায় তৃনমূলের ভূক্তভোগীরা এ অভিযোগ করেন।
উন্নয়ন সংস্থা আভাস ও একশনএইড বাংলাদেশের সহযোগীতায় মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার। প্রবীন সাংবাদিক শামসুল আলমের সভাপতিত্বে ও আভাসের সমন্বকারী মনিরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র গুলোর উপর সামাজিক নিরীক্ষার ফলাফল উপস্থাপন করেন উন্নয়নকর্মী মর্জিনা বেগম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখন উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াশ খান রানা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহসীন পারভেজ। আলোচনা করেন, সাংবাদিক জীবন কুমার মন্ডল, অশোক মুখার্জী, গোফরান বিশ্বাস পলাশ, জসীম পারভেজ, মিলন কর্মকার রাজু, উন্নয়নকর্মী অমল কুমার প্রামানিক।

সভায় উপস্থিত তৃনমূল প্রতিনিধি জোসনা বেগম অভিযোগ করেন, লালুয়া ইউনিয়নের বানাতিবাজার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি জাকির হোসেন টাকা ছাড়া কোন রোগীর চিকিৎসা এবং ঔষধ দেন না। মুক্তিযোদ্ধা বাজারের কমিউনিটি ক্লিনিকের শিল্পী বেগমকে ইনজেকশন পুশ করতেও টাকা দিতে হয়। সুগন্ধা রানীর অভিযোগ নাওভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি দূব্যবহার ও টাকা ছাড়া চিকিৎসা সেবা না দেয়ার কারনে গ্রামের মানুষ সেখানে চিকিৎসা নিতে যাচ্ছে না। দ্বিঘর বালিয়াতলী, দেবপুর ও মাছুয়াখালী কমিউনিটি ক্লিনিকে কোন স্বাস্থ্য সেবা এবং টাকা ছাড়া ঔষষ পাওয়া যায় না। সিএইচসিপি জাকির হোসেন ও তাপসী গাজীর বিরুদ্ধে এ অভিযোগ করেন ভূক্তভোগীরা।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডা. চিন্ময় হাওলাদার বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love




সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ