[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধুকে গনধর্ষণের ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে এজাহার দাখিল। ওসিকে মামলা নথিভূক্তের নির্দেশ।।
প্রকাশ: 17 April, 2019, 11:43 am |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধুকে গনধর্ষণের ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে এজাহার দাখিল। ওসিকে মামলা নথিভূক্তের নির্দেশ।।


কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের পশ্চিম চাপলী গ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গনধর্ষণের ঘটনায় পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে এজাহার দাখিল করেছে। নির্যাতিতা গৃহবধুর স্বামী সিদ্দিক হাওলাদার বাদী হয়ে বুধবার এ এজাহার দাখিল করেন।
বিজ্ঞ আদালত মহিপুর থানার ওসিকে এজাহার মামলা হিসেবে নথিভ‚ক্ত করার নির্দেশ দেন। মামলার আসামীরা হলেন শাহ আলম, মো. শাহীন, মো. রবিউল, মো. আল আমিন, আব্দুর রশিদ ও মো. শাকিল মৃধা।
এজাহারে উল্লেখ করা হয়েছে, গত সোমবার রাতে তার খালা হাসিনা বেগমের বাসায় সশস্ত্র অবস্থায় ঢুকে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে সবাইকে বেঁধে ফেলে। আসামীরা সিদ্দিক হাওলাদারকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তার স্ত্রীকে খুনের ভয় দেখিয়ে প্রথমে শাহ আলম, মো. শাহীন, মো. রবিউল ধর্ষন করে। পরবর্তীতে আল আমিনের মাছের ঘেরে টেনেহিচড়ে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে আল আমিন, আব্দুর রশিদ ও মো. শাকিল মৃধা ধর্ষন করে। এতে গৃহবধু অসুস্থ্য হয়ে পড়লে পাশ্ববর্তী এক বাড়ির সামনে ফেলে রেখে যায়। এর আগে আসামীরা বসত ঘর থেকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগট টাকা ও স্বর্ণালয়কার লুটে নেয়।
এ ঘটনার রাতে সিদ্দিক ও পরের দিন(মঙ্গলবার) তার স্ত্রী কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সিদ্দিকের অবস্থা গুরুতর তাকে পটুয়াখালী হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় সিদ্দিকের ভাই কবির হাওলাদার মঙ্গলবার রাত ৯টায় মহিপুর থানায় মামলা করতে গেলে প্রভাবশালী আসামীদের প্রভাবের কারনে মামলা নেয়া হয়নি বলে এজাহারে উল্লেখ করেন।
এ ব্যাপারে সিদ্দিক হাওলাদারের আইনজীবী মিজানুর রহমান হিরন জানান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিজ্ঞ বিচারক এজাহারটি আমলে নিয়ে মহিপুর থানার ওসিকে মামলাটি নথিভ‚ক্ত করার নির্দেশ দিয়েছেন।
মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ধর্ষণের ঘটনায় থানায় কেউ মামলা করতে আসেনি।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ