[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ
প্রকাশ: 6 December, 2018, 5:11 am |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার উমিদপুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. তোফাজ্জেল হোসেনের মেধাবৃত্তির ১৫৭৫ টাকা গত ১৬ জুন উত্তোলন করা হলেও মাদরাসার সুপার মো. হাবিবুল্লাহ তাকে জানায় টাকা আসেনি।
শিক্ষার্থীর পিতা মো. হানিফ হাওলাদার লিখিত অভিযোগে জানান, মাদরাসার সুপার তার ছেলের টাকা আত্মসাত করেছে, যার প্রমান বৃত্তির টাকা উত্তোলনের গেজেট। অথচ সুপার তাকে জানিয়েছেন টাকা আসেনি, আসলে দেয়া হবে। মাত্র ১৫৭৫ টাকা আত্মসাতের জন্য একজন মাদরাসার সুপার এহেন মিথ্যা কথা বলবে বিষয়টি নিন্দনীয়। তিনি এ অনিয়মের তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
এ ব্যাপারে মাদরাসা সুপার মো. হাবিবুল্লাহ জানান, টাকা উত্তোলন করা হলেও পরে মাদরাসা থেকে পাঠিয়ে দেয়া হয়েছে। আত্মসাত করা হয়নি।

তবে শিক্ষার্থীর পিতা জানান, দুইদিন আগে মাদরাসার পিওন এসে আমাকে ১৩৫০ টাকা দিয়ে গেছে। এখনও ২২৫ টাকা পাওনা রয়েছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ