[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত শিক্ষক
প্রকাশ: 13 January, 2019, 12:42 pm |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত শিক্ষক

কলাপাড়া নিউজ।।

ভাউচারে সই না দেয়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত হয়েছেন প্রবীণ সহকারী  শিক্ষক মো. আব্দুল হাই। পটুয়াখালীর কলাপাড়ার তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার (১২ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা প্রধান শিক্ষক সাহাদুল ইসলামকে লাঞ্ছিত করেছে বলেও জানা গেছে। শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে বিদ্যালয়টির প্রধান শিক্ষক তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।

লাঞ্চিত হওয়া শিক্ষক আব্দুল হাই  অভিযোগ করেন, বিদ্যালয়ে তার পাওনা ৬ হাজার ৮০০ টাকার ভাউচারে তাকে ৩ হাজার ৯০০ টাকা দিয়ে স্বাক্ষর দিতে বলে প্রধান শিক্ষক সাহাদুল ইসলাম। সে পুরো টাকা না পেলে স্বাক্ষর করবেন না জানালে প্রধান শিক্ষক তার ঘাড় ধরে চেয়ারে বসিয়ে অকাথ্য ভাষায় গালাগাল করে লাঞ্ছিত করে।  এ বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে জানানো হয়েছে বলে জানান শিক্ষক আব্দুল হাই।

প্রবীন শিক্ষক আব্দুল হাই লাঞ্ছিত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার প্রাক্তন শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করেছে বলেও জানা গেছে।  শিক্ষককে লাঞ্ছিত করার কথা অস্বীকার করে প্রধান শিক্ষক সাহাদুল ইসলাম বলেন, এটা ভুল বোঝাবুঝি হয়েছে। তাকে কেউ লাঞ্ছিত করেনি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন জানান, শিক্ষক আব্দুল হাই তাকে লাঞ্ছিত করার কথা জানিয়েছেন। কমিটির অন্য সদস্যদের সাথে বসে বিষয়টি ফয়সালা করা হবে বলে জানান তিনি।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ