[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় দুটি কেন্দ্রে পরীক্ষার্থী ৫!
প্রকাশ: 3 November, 2018, 12:15 pm |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় দুটি কেন্দ্রে পরীক্ষার্থী ৫!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
জেএসসি পরীক্ষার দুইটি কেন্দ্রে পরীক্ষার্থী ৬ জন। উপস্থিত ৫ জন। তাদের জন্য কেন্দ্রে দায়িত্ব পালন করছেন চার জন শিক্ষক ও কেন্দ্রের বাহিরে পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার পটুয়াখালীর কলাপাড়ার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এ দৃশ্য দেখা যায়।
জানাযায়, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৬৬৭ জন ও খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬১৯ পরীক্ষার্থী থাকলেও গত বছর বাংলা ২য় পত্র বিষয়ে অকৃতকার্য ৫ জন পরীক্ষার্থী শনিবার পরীক্ষায় অংশ নেয়। এই পাঁচ পরীক্ষার্থীর পরীক্ষা গ্রহনে দুটি কেন্দ্রে চার জন শিক্ষক ও কেন্দ্রের বাহিরে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে কেন্দ্র সূত্র জানায়।
খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন জানান, তার কেন্দ্রে হাজী আবদুস সোবাহান সিকদার মডেল একাডেমির ২ জন পরীক্ষায় অংশ নিয়েছে।
খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) আব্দুর রহিম জানান, ৪ জন পরীক্ষার্থী থাকলেও পরীক্ষায় অংশ নিয়েছে তিনজন। একজন অনুপস্থিত রয়েছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ