[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় গৃহবধু হত্যার ঘটনার চার জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-২
প্রকাশ: 13 March, 2019, 5:32 am |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় গৃহবধু হত্যার ঘটনার চার জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-২

কলাপাড়া প্রতিনিধি।।
দুই সন্তানের জননী গৃহবধু ফাতেমা বেগমকে(২৪) পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে, সে আত্মহত্যা করেনি। এ অভিযোগে কলাপাড়া থানায় মামলা হয়েছে। মঙ্গলবার নিহত গৃহবধুর মামা মন্নান খান বাদী হয়ে চার জনের বিরুদ্ধে এ মামলা করেন।
পুলিশ গৃহবধুর শ্বাশুড়ী ফাহিমা বেগম ও দেবর রিপন কে গ্রেফতার করেছে। ঘটনার পর থেকে মামলার অপর আসামী শ্বশুড় মজিবর মাতুব্বর ও জা নিপা পলাতক রয়েছে। গত সোমবার (১১ মার্চ) দুপুরে পটুয়াখালীর কলাপাড়া থানা পুলিশ উপজেলার আরামগঞ্জ গ্রাম থেকে গৃহবধু ফাতেমার লাশ উদ্ধার।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আরামগঞ্জ গ্রামের জুয়েল মাতুব্বরের স্ত্রী ফাতেমা বেগমকে প্রায়ই স্বামীর অনুপস্থিতে শ্বশুড় বাড়ির লোকজন্য নির্যাতন করতো। স্বামী ঢাকায় কাজ করায় তাকে এ নির্যাতন সহ্য করতে হতো মুখ বুজে। গত রোববার (১০ মার্চ) দেবর রিপনের সাথে ফাতেমার কথা কাটাকাটি হয় বলে ফাতেমার স্বজনরা জানায়। এর পরদিনই ফাতেমার মৃত্যু হয়।
ফাতেমার নানা গিয়াস উদ্দিন ও চাচা সলেমান বেপারী জানায়, রিপন ফাতেমার স্বজনদের ফোন করে জানিয়েছে যে ফাতেমা রান্না করতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়ে আর জ্ঞান ফেরেনি। অথচ ঘটনাস্থলে এসে জানতে পারেন সে আত্মহত্যা করেছে। ঘটনার পর শ্বশুড় ও জা পালিয়ে যাওয়ায় তার মৃত্যু নিয়ে ক্রমশ রহস্য দানা বাঁধছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আসলাম খান জানান, তারা গৃহবধুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন লাশ মেঝেতে শুইয়ে রাখা হয়েছে। স্বজনরা তাদের জানিয়েছে ফাতেমা আত্মহত্যা করেছে। তবে তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান। তবে মামলার পলাতক অপর দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ