[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

কলাপাড়ায় কলেজ শিক্ষক ও আ’লীগ নেতার উপর হামলা।।
প্রকাশ: 3 February, 2019, 12:17 pm |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় কলেজ শিক্ষক ও আ’লীগ নেতার উপর হামলা।।

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা।।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মঞ্জুরুল আলমকে পিটিয়ে জখম করেছে নিজ দলীয় একদল যুবক। রোববার দুপুরে কলাপাড়া থানার সীমানা দেয়ালের সাথে তার মাথা থেতলে দেয়া হয়েছে। আশংকাজনক অবস্থায় তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত মঞ্জুরুল আলম জানান, তার বড় ভাই মনিরুল আলমকে সন্ত্রাসীদের মারধর থেকে রক্ষা করতে এলে তার উপর এ হামলা চালানো হয়। এর আগে তার ভাই মনিরুল ইসলামকে পৌর শহরের উকিল পট্রিতে ফেলে মারধর করে ওই হামলাকারীরা।
দলটির অপর সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম জানান, মঞ্জুরুল আলমকে তিনি গিয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ন্যাক্কারজনক। এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, খবরটি শুনে পুলিশ রাস্তায় ছুটে গেলে প্রতিপক্ষরা পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হয়নি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।
এছাড়া একই দিন ওই হামলাকারীরা উকিলপট্টিতে লালুয়ার ইউনিয়নের কালাম হাওলাদারকে (৪২) ও কলাপাড়ার ব্যবসায়ী নুর মোহাম্মদকে পুর্ব শত্রæতার জের ধরে বেধড়ক মারধর করে। তাদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ