[bangla_day] [english_date] [bangla_date]
ই-পেপার   [bangla_day] [english_date]

“আমার আব্বুরে যারা মারছে, হ্যাগো ফাঁসি চাই,ফাঁসি চাই”
প্রকাশ: 13 January, 2019, 12:17 pm |
অনলাইন সংস্করণ

“আমার আব্বুরে যারা মারছে, হ্যাগো ফাঁসি চাই,ফাঁসি চাই”

মিলন কর্মকার রাজু, কলাপাড়া(পটুয়াখালী)।।
আব্বু ছাড়া আমাগো কেউ নাই। আমার আব্বুরে যারা মারছে, হ্যাগো ফাঁসি চাই,ফাঁসি চাই। হাতে প্লাকার্ড ঝুলিয়ে এভাবেই শতশত মানুষের সামনে পিতার হত্যাকারীদের শাস্তির দাবি জানিয়েছে দ্বিতীয় শ্রেণির ছাত্রী মারিয়া(৮)।
পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নে জেলে রিয়াজ গাজীকে(৩৮) পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহতের স্বজন ও দুই শতাধিক এলাকাবাসী। রোববার সকাল ১১টায় লালুয়া ইউনিয়নের বানাতিবাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশ নিয়ে নিহতের শিশু মেয়ে প্রতিভা সৃষ্টি কিন্টার গার্ডেনের দ্বিতীয় শ্রেণির ছাত্রী মারিয়া ও তার তিন বছর বয়সী ভাই রমিজ কান্না জড়িত কন্ঠে জানায়,আব্বারে সাগরে নেছে মাছ ধরতে। কিন্তু মাছ ধইর‌্যা সবাই আইলেও আমার আব্বারে সাগরে মাইর‌্যা ফালাইয়া আইছে। আমার আব্বারে যারা মারছে হ্যাগো সবার শাস্তি চাই,ফাঁসি চাই।
উল্লেখ্য,গত ৩ জানুয়ারি সাগরে মাছ ধরতে যায় রিয়াজ গাজী। ৬ জানুয়ারি বঙ্গোপসাগরের লাল বয়া হাইডের কাছাকাছি ট্রলার থেকে সে নিখোঁজ হয়। ঘটনার তিনদিন পর ৯ জানুয়ারি সাগরে ভাসমান অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে জেলেরা। এ ঘটনায় ওইদিনই কলাপাড়ার মহিপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে (যার নং ১/১৯)।
মানববন্ধনে উপস্থিত মারিয়ার মা নাজমা বেগম বলেন, তার স্বামী রিয়াজ গাজীকে কাওসার পরিকল্পিতভাবে সাগরে নিয়ে হত্যা করেছে। তার স্বামী জেলে মান্নান সরদার হত্যা মামলার এক নম্বর সাক্ষী। এ মামলার আসামী সালাম ও আক্কাস হাওলাদার কাওসারের আত্মীয়। এ মামলা থেকে তাদের রক্ষা করতে কাওষার পরিকল্পিতভাবে সাগরে নিয়ে রিয়াজকে হত্যা করে লাশ ফেলে দিয়ে নিখোঁজ নাটক সাজিয়েছে। মানবন্ধনে রিয়াজের মা আইফুল বিবি, ভাই আনোয়ার গাজী ও এলাকাবাসী শান্তি ফকির বক্তব্য রাখেন। তারা রিয়াজ গাজী হত্যায় জড়িতদের ফাঁসির দাবি জানান

Spread the love




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক সংবাদসমূহ

সর্বাধিক পঠিত

সম্পাদকঃ দেলওয়ার হোসেন
নির্বাহী সম্পাদকঃ এস এম মোশারফ হোসেন মিন্টু
বার্তা সম্পাদকঃ
 
মোবাইল- 01711102472
 
Design & Developed by
  কলাপাড়ায় বিদ্যুত কেন্দ্র নির্মানকারী সংস্থার কর্মকর্তাদের উপর হামলা,অর্ধশত গ্রামবাসীর বিরুদ্ধে মামলা।।   “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা পরিবহন সেবা দিতে চাই” নৌ-পরিবহন প্রতিমন্ত্রী   পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে মঙ্গলবার ৪টি আনলোডার মেশিন যুক্ত হয়েছে।। ৬৩ ভাগ কাজ সম্পন্ন   ঘুরে দাঁড়িয়েছে বন্দর   কলাপাড়ায় জমি অধিগ্রহন না করার দাবিতে কৃষক ও মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন   ‘পায়রা সমুদ্র বন্দর বানিজ্য সম্ভাবনার নতুন দরজা”-পটুয়াখালী চেম্বার অব কমার্সের শ্লোগান   পায়রা বন্দরে ২০২১ সালের মধ্যে বাস্তবায়ন হবে ২২ হাজার কোটির টাকার মধ্য মেয়াদী প্রকল্প   নতুন পায়রা সমুদ্রবন্দর বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ